Header Ads Widget

Responsive Advertisement

Ticker

6/recent/ticker-posts

বিজয় দিবস উদযাপন












মহান মুক্তিযুদ্ধের বিজয়ের গৌরবোজ্জ্বল ৪৮ বছরপূর্তি উপলক্ষে কেন্দ্রীয় কচি-কাঁচার মেলায় ১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার বিকাল ৪:০০টায় ৩৭/এ সেগুনবাগিচাস্থ কচি-কাঁচা মিলনায়তনে এক আলোচনাসভা, পুরস্কার বিতরণী ও আনন্দানুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে ছোটদের মহান মুক্তিযুদ্ধের বীরত্বগাঁথা শুনান বিশিষ্ট মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা । আলোচনায় অংশগ্রহণ করেন মেলার মেলার ট্রাস্টিবোর্ডের সদস্য ডি. ডি  ঘোষাল,  সভাপতি খোন্দকার ইব্রাহিম খালেদ,  মুক্তিযোদ্ধা ও  শব্দসৈনিক বুলবুল মহলানবীশ, তরুণ সদস্য বাপ্পাদিত্য চৌধুরী এবং শিশু  বক্তা  তাসফিয়া হোসেন । অনুষ্ঠানে সভাপতিত্ব করে মেলার ছোট্ট বোন রাজ্যশ্রী সাহা । আলোচনা শেষে ৩য় প্রান্তিক ত্রৈমাসিক গল্পবলা প্রতিযোগিতা, ১৮০, ১৮১ ও ১৮২ তম সাহিত্য বাসর ত্রৈমাসিক মূল্যায়ন পুরস্কার বিতরণ করা হয়।

কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার কথাবিতান, সুরবিতান ও নৃত্যবিতানের ভাইবোনেরা অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের উপর মনোজ্ঞ সাংস্কৃতিকঅনুষ্ঠান পরিবেশন করে।


https://www.facebook.com/CentralKachiKancharMela/videos/449554842658121/?comment_id=449796009300671&notif_id=1576499578444647&notif_t=video_comment

Post a Comment

0 Comments

যে দোয়া পড়া সুন্নত কঠিন বিপদ থেকে বাঁচতে